মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:২৮ অপরাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

দুই কেজি স্বর্ণসহ সৌদি এয়ারলাইনস’র ক্রু আটক

অনলাইন ডেস্ক:-

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এপিবিএন কাস্টমস ও এনএসআই এর যৌথ অভিযানে প্রায় ২ কেজি স্বর্ণ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় রোকেয়া খাতুন নামে সৌদি এয়ারলাইনস এর এক কেবিন ক্রু’কে আটক করা হয়েছে। মঙ্গলবার (২৭ মে) রাতে তাকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক। জানান, মঙ্গলবার রাত ১০টার দিকে এসভি-৮০৪ ফ্লাইটটি রিয়াদ থেকে ঢাকা এসে অবতরণ করে। পরে গোপন তথ্যের ভিত্তিতে ওই ফ্লাইটের কেবিন ক্রু রোকেয়া খাতুনকে কে কাস্টমস গ্রীন চ্যানেলে তল্লাশি করা হয়।

তিনি আরও জানান, এ সময় তার কাছে করে ১১ টি স্বর্নের বার, ৮টি স্বর্নের চুরি এবং একটি স্বর্নের চেইন পাওয়া যায়। যার আনুমানিক ওজন ১৯৭৯ গ্রাম অভিযুক্তের বিরুদ্ধে বিমানবন্দর থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com